সুনামগঞ্জে আরও ২৩ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৪১৯


সুনামগঞ্জ জেলায় গত ২৪ ঘণ্টায় আরও ২৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৪১৯ জনে দাঁড়ালো। আজ বৃহস্পতিবার (১১ জুন) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। 

বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান, শাবির ল্যাবে আজ ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তরা সুনামগঞ্জ জেলার বাসিন্দা। 

সুনামগঞ্জের সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানিয়েছে, নতুন ২৩ জন শনাক্তের মধ্যে সদর উপজেলার ৪ জন, জগন্নাথপুরের ৭ জন, দোয়ারাবাজারের ৫ জন, দক্ষিণ সুনামগঞ্জের ৪ জন ও দিরাইয়ের ৩ জন।

আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত সুনামগঞ্জ জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৩৯৬ জন। রাতে নতুন ২৩ জন শনাক্ত হওয়ায় এ সংখ্যা এখন ৪১৯ জন।

নতুন শনাক্ত হওয়াদের নিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ২ হাজার ৩৪ জনের। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ২১০ জন, সুনামগঞ্জে ৪১৯ জন, হবিগঞ্জে ২২৭ জন ও মৌলভীবাজারে ১৭৮ জন রয়েছেন। 

আজ সকাল পর্যন্ত সুনামগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩ জনের। সিলেট বিভাগে মৃত্যু হয়েছে ৪১ জনের। এ পর্যন্ত সুনামগঞ্জ জেলায় সুস্থ হয়েছেন ৯৪ জন। সিলেট বিভাগে মোট সুস্থ হয়েছেন ৪৩৩ জন।  

মন্তব্য