সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত আরও ৩১জন, মৃত্যু ১

সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত আরও ৩১জন, মৃত্যু ১


নিজস্ব প্রতিবেদক : সিলেট অঞ্চলে ২৪ ঘন্টায় আরও ৩১ জনের করোনা আক্রান্ত হয়েছেন ও সুস্থ হয়েছেন ৫৫ জন। একই সময়ে মারা গেছেন ১ জন। মারা যাওয়া ব্যক্তি সিলেটে জেলার বাসিন্দা।

নতুন করে আক্রান্ত ৩১ জনের মধ্যে সিলেট জেলার ১৫জন, সুনামগঞ্জ জেলায় ২ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজার জেলায় ১ জন । এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১ জন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের প্রতিদিনের বুলেটিনের মাধ্যমে জানানো হয় সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৭২ জন।

এর মধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৯৬৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৩২ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৬২ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮১০ জনের করোনা শনাক্ত হয়েছে

এদিকে গত ২৪ ঘন্টায় সুস্থ হওয়া ৫৫ জনের মধ্যে সিলেট জেলায় সুস্থ হয়েছেন ৪৬ জন বাসিন্দা, সুনামগঞ্জে ৫ জন ও মৌলভীবাজার জেলায় ৪ জন । ।

বর্তমানে সিলেটের চার জেলায় ৫৭ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১২ হাজার ৭৭৩ জন করোনা আক্রান্ত । নতুন করে মারা যাওয়া একজনকে নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৩৮ জনে।

মন্তব্য