শায়েস্তাগঞ্জে পৌর নির্বাচন : প্রতীক পেলেন ৫৫ প্রার্থী

শায়েস্তাগঞ্জে পৌর নির্বাচন : প্রতীক পেলেন ৫৫ প্রার্থী


হবিগঞ্জ প্রতিনিধি :: আগামী ২৮ ডিসেম্বর প্রথম ধাপে অনুষ্ঠিতব্য হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে মোট ৫৫ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতীক পেয়েই প্রচারে নেমে পড়েছেন প্রার্থীরা।

আজ শুক্রবার (১১ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন অফিস থেকে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়। বিকেল ৪টায় বিষয়টি মর্নিংসিলেট কে নিশ্চিত করেছেন সহকারী রিটার্নিং অফিসার ও শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান।

এ নির্বাচনে মেয়র পদে লড়ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদউজ্জামান মাসুক (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী পৌর বিএনপির আহ্বায়ক এম এফ আহমেদ অলি (ধানের শীষ), আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ছালেক মিয়া (নারকেল গাছ), উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার (চামচ), আওয়ামী লীগ নেতা আবুল কাশেম শিবলু (জগ) ও ছাত্রলীগ নেতা ইমদাদুল ইসলাম শীতল (মোবাইল ফোন)।

এ পৌরসভায় ৯টি ওয়ার্ডে মোট ভোটার ১৮ হাজার ৩৫ জন। মেয়র পদে ৬ জন এবং ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৫ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী ভোটযুদ্ধে নেমেছেন। ইভিএম’র মাধ্যমে আগামী ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য