ক্যানসার আক্রান্ত আবদুল কাদেরের সর্বশেষ অবস্থা

ক্যানসার আক্রান্ত আবদুল কাদেরের সর্বশেষ অবস্থা


মর্নিংসিলেট ডেস্ক :: গুরুতর অসুস্থ জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের। চেন্নাইয়ের ক্রিশ্চিয়ান মেডিকেল কলেজ (সিএমসি) হাসপাতালে চিকিৎসা চলছে তার। এ অভিনেতার প্যানক্রিসের ক্যানসার জটিল রূপ ধারণ করেছে। চতুর্থ স্টেজে চলে গিয়েছে। শারীরিক অবস্থার তেমন উন্নতি নেই।

এ অবস্থায় আগামী ২০ ডিসেম্বর ভারতীয় সময় দুপুর ১টা ৩০ মিনিটে ইউএস-বাংলার একটি ফ্লাইটে দেশে নিয়ে আসা হবে আবদুল কাদেরকে। চেন্নাই থেকে মোবাইল ফোনে সময় নিউজকে বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন তার পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি।তিনি বলেন, বাবার অবস্থার তেমন কোনো উন্নতি নেই। ডাক্তাররা আইসিইউতে রাখতে বলেছিলেন। আমরা ডাক্তারকে বলেছি, উনাকে নিয়ে যেন দেশে ফিরতে পারি সে ব্যবস্থা করে দিন। এখন সে অনুযায়ী চিকিৎসা চলছে। দেশে ফিরে উনাকে এভারকেয়ার হাসপাতালে (সাবেক এপোলো) ভর্তি করব।

জনপ্রিয় এ অভিনেতার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন জেমি। তিনি জানান, আবদুল কাদেরের রক্তের হিমোগ্লোবিনের মাত্রা কমে গেছে। চিকিৎসকরা মাত্রা বাড়ানোর সর্বোচ্চ চেষ্টা করছেন। শুরুতে ব্যাকপেইন ছিল এ অভিনেতার। দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করে আশানুরূপ ফল পাননি।

বাধ্য হয়ে দেশের বাইরে গেছেন। সিঙ্গাপুর যাওয়ার কথা থাকলেও ভিসা জটিলতায় পরিকল্পনা পরিবর্তন করতে হয়েছে তাদের।তিনি আরও জানান, পুরো শরীর সিটি স্ক্যান করে তার টিউমার ধরা পড়ে। পরে চেন্নাই গিয়ে পরীক্ষা করে জানা যায়, তার ক্যানসার পুরো শরীরে ছড়িয়ে গেছে।

মন্তব্য