নাতাশা-বরুণের বিয়েতে মাত্র ৪০ জন অতিথি ছিলেন

নাতাশা-বরুণের বিয়েতে মাত্র ৪০ জন অতিথি ছিলেন


মর্নিংসিলেট ডেস্ক :: ঘড়িতে তখন সন্ধ্য ৬টা বেজে ৩০ মিনিট। গতকাল অর্থাৎ রোববার আলিবাগের বিলাসবহুল দ্য ম্যানশন হাউসে সাত পাকে বাঁধা পড়লেন বলিউড তারকা বরুণ ধাওয়ান আর তাঁর প্রেমিকা নাতাশা দলাল। বেশ কদিন ধরে এই বলিউড যুগলের বিয়েকে ঘিরে নানা খবর উড়ে বেড়িয়েছিল। এবার সেই অপেক্ষার অবসান হলো।


গতকাল বরুণ-নাতাশা বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। তাঁদের বিয়েতে অত্যন্ত কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। বরুণ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি শেয়ার করেছেন। একটা ছবিতে দেখা যাচ্ছে বরুণ আর নাতাশা বিয়ের মণ্ডপে বসে আছেন। আর একটি ছবিতে তাঁদের সাত পাকের মুহূর্ত ধরা পড়েছে।

কোভিড ১৯-এর কথা মাথায় রেখে মাত্র ৪০ জনকে দাওয়াত দেওয়া হয়েছিল বরুণের পরিবারের পক্ষ থেকে। জানা গেছে, বিয়ের আসরে প্রবেশের আগে নিমন্ত্রিত সবার কোভিড পরীক্ষা করা হয়েছিল।বিজ্ঞাপন

কোভিডসংক্রান্ত এতটুকু লক্ষণ দেখা দিলে তাঁদের ফেরত পাঠানো হয়েছিল। গতকাল বিয়ের আসরে বলিউডের নামজাদা চিত্রনির্মাতা করণ জোহর, ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা আর পরিচালক কুনাল কোহলি উপস্থিত ছিলেন।

বিয়ে মানেই এলাহি খাবারের আয়োজন থাকবে, তা বলার অপেক্ষা রাখে না। বরুণ-নাতাশার বিয়ের মেনুও খোলাসা হয়েছে। জানা গেছে, এই রাতে মেক্সিকান, লেবনিজ আর ভারতীয় ক্যুইজিনের নানা পদ পরিবেশন করা হয়েছিল। নাতাশা এই রাতে নিজের ডিজাইন করা লেহেঙ্গা পরেছিলেন। কারণ, তিনি নিজে পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। তাঁর লেবেলের নাম ‘নাতাশা দলাল লেবেল’।

বলিউডের এই নব দম্পতির বিবাহোত্তর সংবর্ধনার দিন ২ ফেব্রুয়ারি স্থির করা হয়েছে। মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এদিন রাতে নব দম্পতির কাছের মানুষ আর বলিউড তারকারা হাজির থাকবেন।

মন্তব্য