নগরীর উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন মেয়র আরিফ

নগরীর উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন মেয়র আরিফ


মর্নিংসিলেট প্রতিবেদন :: স্বাধিনতার ৫০ বছর উপলক্ষে সিলেট নগরের উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে চলছে। বিশেষ করে নগরে সড়ক প্রসস্থকরণ, ড্রেন-ফুটপাত নির্মাণ প্রকল্পের কাজ ২৬শে মার্চ এর আগেই শেষ করা হবে বলে জানিয়েছেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সড়ক প্রসস্থকরণের কাজে সিলেট নগরবাসি নানাভাবে অবদান রাখছেন। এরই মধ্যের্ কোর্ট পয়েন্ট-জিন্দাবাজার-চৌহাট্টা সড়ক উন্নয়ন কাজ শেষ হয়েছে। এই সড়কের ফুটপাত থেকে হকারদের সরিয়ে নেয়ার কাজেও নগরবাসির রয়েছে বিশেষ অবদান। পাশাপাশি এই সড়কে রিক্সা চলাচল বন্ধ করাও নগরবাসির সহযোগিতায় বাস্তবায়ন করা সম্ভব হয়েছে।  

তিনি বলেন, নগরবাসির সহযোগিতায় দ্রুত সময়ের মধ্যেই চলমান উন্নয়ন কাজ শেষ করতে পারবে সিলেট সিটি করপোরেশন। চলমান কাজ গুলো শেষ হলে সিলেট হবে একটি আধুনিক ও স্মার্ট সিটি। আধ্যাত্মিক ও পর‌্যটন নগর খ্যাত এই মহানগর পাবে নতুন রূপ।

রবিবার (২১ জানুয়ারী ২০২১) দুপুরে সিলেট সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় সংশ্লিট কর্মকর্তাদের সাথে নিয়ে উন্নয়ন কাজ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন সিসিক মেয়র।

এসময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাহি কর্মকর্তা ও যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, নির্বাহি প্রকৌশলী শামসুল হক পাঠোওয়ারী,  প্রশাসনিক কর্মকর্তা সহ সিসিকের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীগণ।

পরিদর্শনকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী সংশ্লিষ্টদের দ্রুত কাজ করতে দিক নিদের্শনা দেন। 

মন্তব্য